সোমবার, ১৩ মে ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
১৩ জেলার পুলিশ সুপারসহ ২৫ কর্মকর্তা বদলি

১৩ জেলার পুলিশ সুপারসহ ২৫ কর্মকর্তা বদলি

সারা দেশের ১৩ জেলার পুলিশ সুপারসহ এসপি পদমর্যাদার ২৫ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। আজ বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ এক প্রজ্ঞাপনে বদলির আদেশ দেয়।

রাঙামাটির পুলিশ সুপার মো. আলমগীর কবিরকে পুলিশ সদর দপ্তরে বদলি করা হয়েছে। এ ছাড়া বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলামকে ঢাকার সিআইডিতে, বরগুনা জেলার পুলিশ সুপার মারুফ হোসেনকে বরিশাল জেলা, কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামকে ঢাকা মহানগরে, মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদকে কুমিল্লা জেলায় বদলি করা হয়।

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামকে পুলিশ সদর দপ্তরে, কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে পাবনা জেলায়, ঢাকার সিআইডির বিশেষ পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরাকে কুড়িগ্রাম জেলায় বদলি করা হয়।

গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খানকে ঢাকার সিআইডিতে বদলি করা হয়। আর গোপালগঞ্জ জেলার পুলিশ সুপার হয়েছেন পুলিশ সদর দপ্তরের এআইজি আয়েশা সিদ্দিকা।

মাগুরার পুলিশ সুপার খান মুহাম্মদ রেজয়ানকে ঢাকার সিআইডিতে, পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জহিরুল ইসলামকে মাগুরা জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামানকে ঢাকার স্পেশাল প্রোটেকশন ব্যাটালিয়ন-১ এ, আর ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপারের দায়িত্ব পেয়েছেন পুলিশ সদর দপ্তরের এআইজি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

রাজবাড়ী জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমানকে ঢাকার সিআইডিতে, শেরপুর জেলার পুলিশ সুপার কাজী আশরাফুল আজিমকে গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। আর ঢাকার পুলিশ স্টাফ কলেজের পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে শেরপুর জেলার দায়িত্ব দেওয়া হয়েছে।

নৌ-পুলিশের পুলিশ সুপার মো. আব্দুল্লাহ আরিফকে খুলনা রেঞ্জে বদলি করা হয়েছে। খুলনা মহানগর পুলিশের উপকমিশনার এমএম শাকিলুজ্জামানকে রাজবাড়ী জেলার পুলিশ সুপারের দায়িত্ব দেওয়া হয়েছে।

ঢাকার সিআইডির বিশেষ পুলিশ সুপার বেগম তাসমিয়াহ তাহলীলকে পুলিশ সদর দপ্তরে, কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন-১৬ এর অধিনায়ক মো. হেদায়েতুল ইসলামকে হবিগঞ্জ জেলার ইন সার্ভিস ট্রেনিং সেন্টার কমান্ডেন্ট হিসেবে বদলি করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com